পাঠশালা
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২৭-০৪-২০২৪

পাঠশালা মোর জ্ঞানের বাড়ি
পাঠশালা হলো জ্ঞান পাহাড়ি
পাঠশালাতে শিখি যে আমরা জ্ঞানের সব পড়া।
পাঠশালাতে শিক্ষকেরা খুবই দারুন কড়া।
পাঠশালা যে খুবই আপন মোর
পাঠশালাই মোর বাড়ি।
পাঠশালায়ে যেতে বাঁধা দিলে আমায়,
সবার সাথে আড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।